শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মাদ্রাসার বিরুদ্ধে অপপ্রচার বন্ধে শিক্ষার্থীদের প্রতিবাদ ●   কুষ্টিয়া জেলা পরিষদের প্রধান সহকারি এখন অর্ধশত কোটি টাকার মালিক ●   খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত ●   শিক্ষক লাঞ্ছিত করার প্রতিবাদে গাজীপুরে মানববন্ধন ●   জয়পুরহাটে আইবিডাব্লিউএফ এর উদ্যোগে ব্যবসায়ী সমাবেশ ●   তামাকের ব্যবহার কমাতে শক্তিশালী কর পদক্ষেপ ও আইনের বিকল্প নেই ●   ছাত্র জনতার গণঅভ্যুত্থানে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দুই শহীদের ম্মরণে আলোচনা সভা ●   মৃত্যুর কাছে হেরে গেলেন রাউজানের মিজান ●   কাউখালী দাখিল মাদরাসা ও শিশু সদনে পবিত্র ঈদ - এ- মিলাদুন্নবী (সাঃ) উদযাপন ●   তাপবিদ্যুৎ কেন্দ্রে তৃতীয় ইউনিটি চালু : উৎপাদন হচ্ছে ২৮৫ মেগাওয়াট ●   বগুড়ায় শহীদ পরিবারদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ●   মিরসরাইয়ের করেরহাটে নদী গর্ভে বিলীন হচ্ছে বসতভিটা ●   কলারোয়ায় সন্ত্রাসী হামলায় সাংবাদিক রাজু সহ আহত-৪ ●   আক্কেলপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীরা পেল সাইকেল ও শিক্ষাবৃত্তি ●   বান্দরবানে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড ●   পদ্মার তীব্র ভাঙনে হুমকির মুখে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়ক ●   কুষ্টিয়ার মাদক সম্রাট ও সন্ত্রাসী রাকিবুলকে গণধোলাই ●   পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ●   বিয়ের একদিন পর সড়ক দুর্ঘটনায় স্বামী হারালেন নববধূ ●   মিরসরাইয়ে সংকেত সংস্থার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ ●   বঙ্গবন্ধু স্টেডিয়ামে দোকান পরিদর্শনে ক্রীড়া উপদেষ্টা ●   টানা দুই দিনের ভারী বর্ষণে তলিয়ে গেছে কক্সবাজার : পাহাড় ধসে ছয়জনের মৃত্যু ●   ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত ●   বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে প্রথম ইউনিটি চালু হলেও উৎপাদন কম ●   খাগড়াছড়িতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে শ্রমিক সমাবেশ ●   বিগত বছরগুলোতে শিক্ষার্থীদেরকে গিনিপিগ বানিয়ে শিক্ষা ব্যবস্থা নষ্ট করে দেয়া হয়েছে ●   রাউজানে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ ●   ঈশ্বরগঞ্জে শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা ●   সিপিএম নেতা সীতারাম ইয়েচুরীর মৃত্যুতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির গভীর শোক ●   ভারতে পালানোর সময় বিজিবি’র হাতে আটক ফজলে করিম চৌধুরী
রাঙামাটি, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৩০ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » প্রধান সংবাদ » ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে সেই ৫ পুলিশ সাময়িক বরখাস্ত
প্রথম পাতা » প্রধান সংবাদ » ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে সেই ৫ পুলিশ সাময়িক বরখাস্ত
মঙ্গলবার ● ৩০ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে সেই ৫ পুলিশ সাময়িক বরখাস্ত

---ময়মনসিংহ প্রতিনিধি ::ময়মনসিংহের গৌরীপুরে ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে ৫ পুলিশ সদস্যকে অবশেষে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আজ মঙ্গলবার ৩০ এপ্রিল ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের নির্দেশে তাদের সাময়িক বরখাস্ত করা হয়। সাময়িক বরখাস্তকৃত পুলিশ সদস্যরা হলেন, এসআই আব্দুল আওয়াল, এসআই আনোয়ার, এএসআই রুহুল আমিন, এএসআই কামরুল ইসলাম ও কনস্টেবল আল আমিন।

এ বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগের সত্যতা পাওয়ায় তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর আগে গতকাল সোমবার (২৯ এপ্রিল) বিকালে তাদের প্রত্যাহার করে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

এরও আগে রবিবার (২৯ এপ্রিল) রাতে গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বলুহা গ্রামের আবদুল কদ্দুছের ছেলে ব্যবসায়ী খোকন মিয়াকে (৩০) ইয়াবা বিক্রির অভিযোগে আটক করতে যান গৌরীপুর থানা পুলিশের ওই সদস্যরা।

এক পর্যায়ে সাদা পোশাকে পুলিশ সদস্যরা খোকনের দোকানে তল্লাশি শুরু করেন। এ সময় স্থানীয়রা এগিয়ে আসেন। এরপর খোকনের দোকানে একটি পোটলা পাওয়া যায় বলে পুলিশ জানালে এর প্রতিবাদ জানান খোকন ও স্থানীয়রা।

এ সময় খোকনকে ওই পুলিশ সদস্যরা থাপ্পর দিলে তিনি অসুস্থ হয়ে যান। এতে ক্ষুব্ধ হয়ে পুলিশ সদস্যদের ঘেরাও করে বিক্ষোভ শুরু করে স্থানীয়রা। এক পর্যায়ে তারা ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে। এসময় স্থানীয় একটি কার্যালয়ে পুলিশ সদস্যদের অবরুদ্ধ করে রাখা হয়।

পরে গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থলে গিয়ে তাদের থানায় নিয়ে আসেন।

কলেজছাত্র মাসুমের রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি :: সরকারি মাওলানা মোহাম্মদ আলী (এমএম আলী) কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের চতুর্থবর্ষের ছাত্র ও ত্রিশাল উপজেলার নামাপাড়া গ্রামের বাসিন্দা মাজহারুল ইসলাম মাসুমের রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে ত্রিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩০ এপ্রিল দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ও ত্রিশাল সরকারি নজরুল কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন- ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আশরাফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির আকন্দ, ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র মেহেদি হাসান নাছিম, মাসুমের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

মানববন্ধন শেষে বিক্ষোব্ধ শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করতে চাইলে পুলিশ তাদের সরিয়ে দেয়।

কলেজছাত্র মাসুম ময়নমসিংহের ত্রিশাল উপজেলার নামাপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে। সে এমএম আলী কলেজে পড়াশোনা করার সুবাদে টাঙ্গাইল শহরের থানাপাড়া শান্তিকুঞ্জ এলাকায় একটি মেসে থাকতো। শুক্রবার (২৬ এপ্রিল) রাতে ওই মেসের নিজকক্ষ থেকে গলায় ও দু’হাতে স্কচটেপ পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।





প্রধান সংবাদ এর আরও খবর

কুষ্টিয়া জেলা পরিষদের প্রধান সহকারি এখন অর্ধশত কোটি  টাকার মালিক কুষ্টিয়া জেলা পরিষদের প্রধান সহকারি এখন অর্ধশত কোটি টাকার মালিক
বান্দরবানে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড বান্দরবানে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড
বঙ্গবন্ধু স্টেডিয়ামে দোকান পরিদর্শনে ক্রীড়া উপদেষ্টা বঙ্গবন্ধু স্টেডিয়ামে দোকান পরিদর্শনে ক্রীড়া উপদেষ্টা
টানা দুই দিনের ভারী বর্ষণে তলিয়ে গেছে কক্সবাজার : পাহাড় ধসে ছয়জনের মৃত্যু টানা দুই দিনের ভারী বর্ষণে তলিয়ে গেছে কক্সবাজার : পাহাড় ধসে ছয়জনের মৃত্যু
ভারতে পালানোর সময় বিজিবি’র হাতে আটক ফজলে করিম চৌধুরী ভারতে পালানোর সময় বিজিবি’র হাতে আটক ফজলে করিম চৌধুরী
স্থায়ী ক্যাম্পাসের দাবিতে স্মারকলিপি দিয়েছে রাঙামাটি মেডিকেল কলেজের শিক্ষার্থীরা স্থায়ী ক্যাম্পাসের দাবিতে স্মারকলিপি দিয়েছে রাঙামাটি মেডিকেল কলেজের শিক্ষার্থীরা
রাঙামাটিতে সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত রাঙামাটিতে সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত
আমরা সকল অন্যায়ের প্রতিকারের জন্য প্রতিশ্রুতিবদ্ধ : প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস আমরা সকল অন্যায়ের প্রতিকারের জন্য প্রতিশ্রুতিবদ্ধ : প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস
কলেজ ছাত্রকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগে মানববন্ধন কলেজ ছাত্রকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগে মানববন্ধন
স্থায়ী ক্যাম্পসের দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটি মেডিকেল কলেজের সাধারন শিক্ষার্থীরা স্থায়ী ক্যাম্পসের দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটি মেডিকেল কলেজের সাধারন শিক্ষার্থীরা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)