শিরোনাম:
●   পানছড়িতে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্পেইন ●   ঈশ্বরগঞ্জে মাদ্রাসা সুপার রেজাউল করিমের দুর্নীতি ●   শ্রেণিকক্ষ থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ●   হালদা থেকে আবারও মৃত মা মাছ উদ্ধার ●   কাউখালীতে দূর্যোগ ব্যবস্থা কমিটির জরুরী সভা ●   কুষ্টিয়ায় ভূয়া লেঃ কর্ণেল প্রতারক সবুর ও লিমা এখন কারাগারে ●   সন্দ্বীপে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ১ম দিনে অনুপস্থিত ২০ ●   সদ্য পাশ হওয়া বাজেটে মানুষের কষ্ট লাঘবের কোন বার্তা নেই ●   ঈশ্বরগঞ্জে পিতাকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ ●   সুতালড়ী মাধ্যমিক বিদ্যালয়ের টিনশেড অবৈধভাবে বিক্রি ●   মাটিরাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় নিহত নারী : নেই কোনো অভিযোগ ●   ৩ নং সতর্ক সংকেত কুমিরা-গুপ্তছড়া নৌরুট জাহাজ চলাচল বন্ধ ●   বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্টজনদের মিলন মেলা ●   মোরেলগঞ্জে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর প্রতিনিধিরা ●   মিরসরাইয়ে জাগ্রত প্রতিভার কার্যকরী পরিষদ গঠিত ●   ঝালকাঠিতে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা ●   বাগেরহাটে নিখোঁজ জেলে মহিদুল শেখের লাশ উদ্ধার ●   ঈশ্বরগঞ্জে সক্ষমতা বৃদ্ধির লক্ষে পিএফবিটি প্রশিক্ষণ ●   শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ ●   ভারতের চন্ডীগড় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছে রকিবুল ●   সন্দ্বীপ পৌরসভার ৪৯ কোটি টাকার বাজেট ঘোষণা ●   কাপ্তাই থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মহিলা আটক ●   কুষ্টিয়ায় স্বামী ও স্ত্রীর প্রতারণার খপ্পরে এক তরুণী ●   কাউখালীর নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময় ●   মিরসরাইয়ে মালবাহী ট্রেনে অগ্নিকাণ্ড ●   বাগেরহাটে ঘষিয়াখালী নৌ চ্যানেলে নৌকা ডুবে জেলে নিখোঁজ ●   মহাস্থানে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল ●   চুয়েটে ধানের তুষ থেকে সিমেন্টের বিকল্প শীর্ষক সেমিনার ●   মোরেলগঞ্জে ঘূর্ণিঝড় রিমালে ৫শ কোটি টাকার ক্ষতি : সুপেয় পানির তীব্র সংকট ●   কুষ্টিয়া মেডিকেল কলেজ ফাঁকা : হিমশিম খাচ্ছে জেনারেল হাসাপাতাল
রাঙামাটি, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৯ জুন ২০২৪
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু
৫৭ বার পঠিত
বুধবার ● ১৯ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘোড়াঘাটে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

ছবি : সংবাদ সংক্রান্ত ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাটে পুকুরের পানিতে খেলতে নেমে ডুবে গিয়ে আব্দুর রহমান (০৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও ২ শিশুকে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার ১৯ জুন সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে উপজেলার ২নং পালশা ইউনিয়নের বেলওয়া গ্রামের নয়নদিঘী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। মৃত শিশুটি বেলওয়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে। অপর দুই ২ শিশু একই ইউনিয়নের বেলওয়া নয়ন দিঘির মোমিন ও প্বার্শবর্তী শালগ্রামের হোসেন আলীর ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও মৃত শিশুর পরিবার সূত্রে জানা গেছে, মৃত ও অপর দুই শিশু বাড়ির পাশে পুকুরে খেলাধুলাসহ গোসল করতেছিল। এমতাবস্থায় স্থানীয় লোকজন শিশু ৩টিকে পানিতে ডুবতে দেখে চিৎকার দিলে স্থানীয় ও পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমান নামের ওই শিশুকে মৃত ঘোষণা করেন। এছাড়া অপর দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে দিনাজপুর এম আব্দুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।
এ বিষয়য়ে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (ভারপ্রাপ্ত) পার্থ জ্বিময় সরকার জানান, আব্দুর রহমান নামের শিশুটিকে সকাল ১১টা ২০ মিনিটে মৃত অবস্থায় পেয়েছি। অপর দুই শিশুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এ ব্যাপারে ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবব্রত রায় জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। মৃত শিশুর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)