শিরোনাম:
●   পানছড়িতে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্পেইন ●   ঈশ্বরগঞ্জে মাদ্রাসা সুপার রেজাউল করিমের দুর্নীতি ●   শ্রেণিকক্ষ থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ●   হালদা থেকে আবারও মৃত মা মাছ উদ্ধার ●   কাউখালীতে দূর্যোগ ব্যবস্থা কমিটির জরুরী সভা ●   কুষ্টিয়ায় ভূয়া লেঃ কর্ণেল প্রতারক সবুর ও লিমা এখন কারাগারে ●   সন্দ্বীপে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ১ম দিনে অনুপস্থিত ২০ ●   সদ্য পাশ হওয়া বাজেটে মানুষের কষ্ট লাঘবের কোন বার্তা নেই ●   ঈশ্বরগঞ্জে পিতাকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ ●   সুতালড়ী মাধ্যমিক বিদ্যালয়ের টিনশেড অবৈধভাবে বিক্রি ●   মাটিরাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় নিহত নারী : নেই কোনো অভিযোগ ●   ৩ নং সতর্ক সংকেত কুমিরা-গুপ্তছড়া নৌরুট জাহাজ চলাচল বন্ধ ●   বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্টজনদের মিলন মেলা ●   মোরেলগঞ্জে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর প্রতিনিধিরা ●   মিরসরাইয়ে জাগ্রত প্রতিভার কার্যকরী পরিষদ গঠিত ●   ঝালকাঠিতে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা ●   বাগেরহাটে নিখোঁজ জেলে মহিদুল শেখের লাশ উদ্ধার ●   ঈশ্বরগঞ্জে সক্ষমতা বৃদ্ধির লক্ষে পিএফবিটি প্রশিক্ষণ ●   শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ ●   ভারতের চন্ডীগড় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছে রকিবুল ●   সন্দ্বীপ পৌরসভার ৪৯ কোটি টাকার বাজেট ঘোষণা ●   কাপ্তাই থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মহিলা আটক ●   কুষ্টিয়ায় স্বামী ও স্ত্রীর প্রতারণার খপ্পরে এক তরুণী ●   কাউখালীর নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময় ●   মিরসরাইয়ে মালবাহী ট্রেনে অগ্নিকাণ্ড ●   বাগেরহাটে ঘষিয়াখালী নৌ চ্যানেলে নৌকা ডুবে জেলে নিখোঁজ ●   মহাস্থানে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল ●   চুয়েটে ধানের তুষ থেকে সিমেন্টের বিকল্প শীর্ষক সেমিনার ●   মোরেলগঞ্জে ঘূর্ণিঝড় রিমালে ৫শ কোটি টাকার ক্ষতি : সুপেয় পানির তীব্র সংকট ●   কুষ্টিয়া মেডিকেল কলেজ ফাঁকা : হিমশিম খাচ্ছে জেনারেল হাসাপাতাল
রাঙামাটি, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২৮ জুন ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » কাউখালীর নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময়
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » কাউখালীর নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময়
১১১ বার পঠিত
শুক্রবার ● ২৮ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাউখালীর নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময়

--- কাউখালী( রাঙামাটি) প্রতিনিধি :: রাঙামাটি জেলার কাউখালী উপজেলার নবাগত ইউএনও হেপি দাসের সাথে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা গতকাল ২৭ জুন-২০২৪ বৃহস্পতিবার দুপুর ১২ টায় ইউএনওর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ল্হাথোয়াই মারমা, ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমা, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মো. বেলাল উদ্দিন, কাউখালী প্রেসক্লাব সভাপতি মো. আরিফুল হক মাহবুব, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, সাংবাদিক মো. জসিম উদ্দিন, সাংবাদিক মো. জিয়াউর রহমান জুয়েল, সাংবাদিক মো. মেহেদী হাসান সোহাগ।
মতবিনিময় সভায় নবাগত উপজেলা নিবাহী অফিসার হেপি দাস বলেন আমি নতুন ইউএনও হিসেবে আপনাদের কাউখালী উপজেলায় যোগদান করেছি সেহুতু আপনারা আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন। আমি আশা করবো আপনাদের সহযোগিতা পেলে আমি এই উপজেলার অনেক উন্নয়নমুলুক কাজ করতে পারবো বলে আমার বিশ্বাস। কারন উপজেলার সার্বিক উন্নয়নে আমাদের সবাই কে নজর দিতে হবে বলে তিনি তার বক্তব্য এসব কথা বলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)