শিরোনাম:
●   সন্দ্বীপ মগধরা ইউপি উপ-নির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ●   চুয়েটে শিক্ষকদের টানা আন্দোলনে ক্যাম্পাস অচল ●   মাটিরাঙ্গায় গৃহবধুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার ●   চুয়েটের এসপিই স্টুডেন্ট চ্যাপ্টার পাচ্ছে আন্তর্জাতিক সম্মাননা ●   চট্টগ্রাম থেকে প্রথম নারী হিসেবে এআইপি সম্মাননা পাচ্ছেন সাহেলা আবেদীন ●   রাঙামাটিতে তিন নারী পাচারকারীকে জেল হাজতে প্রেরন ●   কাউখালীতে পাহাড়ের পাশে কয়েকশত পরিবারের ঝুঁকিপুর্ন বসবাস ●   আলীকদমে ছাত্রিকে যৌন হয়রানির অভিযোগে আটক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ●   সন্দ্বীপে কোস্ট গার্ড ও সংবাদিকের ওপর হামলা ●   চুয়েটের শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটর হস্তান্তর ●   কুষ্টিয়া লালন ভক্তের ঘর ভাঙার প্রতিবাদে মানববন্ধন ●   ঢাকা-সিলেট মহাসড়কে তৈলবাহী গাড়ির সাথে সিএনজির সংঘর্ষে নিহত-১ ●   ঝালকাঠিতে পানি উঠছে না অধিকাংশ নলকূপে ●   গুইমারায় পরকীয়ার অভিযোগ এলাকাবাসীর ●   বাগেরহাটে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি ●   পানছড়িতে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্পেইন ●   ঈশ্বরগঞ্জে মাদ্রাসা সুপার রেজাউল করিমের দুর্নীতি ●   শ্রেণিকক্ষ থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ●   হালদা থেকে আবারও মৃত মা মাছ উদ্ধার ●   কাউখালীতে দূর্যোগ ব্যবস্থা কমিটির জরুরী সভা ●   কুষ্টিয়ায় ভূয়া লেঃ কর্ণেল প্রতারক সবুর ও লিমা এখন কারাগারে ●   সন্দ্বীপে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ১ম দিনে অনুপস্থিত ২০ ●   সদ্য পাশ হওয়া বাজেটে মানুষের কষ্ট লাঘবের কোন বার্তা নেই ●   ঈশ্বরগঞ্জে পিতাকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ ●   সুতালড়ী মাধ্যমিক বিদ্যালয়ের টিনশেড অবৈধভাবে বিক্রি ●   মাটিরাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় নিহত নারী : নেই কোনো অভিযোগ ●   ৩ নং সতর্ক সংকেত কুমিরা-গুপ্তছড়া নৌরুট জাহাজ চলাচল বন্ধ ●   বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্টজনদের মিলন মেলা ●   মোরেলগঞ্জে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর প্রতিনিধিরা ●   মিরসরাইয়ে জাগ্রত প্রতিভার কার্যকরী পরিষদ গঠিত
রাঙামাটি, শুক্রবার, ৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২ জুলাই ২০২৪
প্রথম পাতা » প্রধান সংবাদ » ঢাকা-সিলেট মহাসড়কে তৈলবাহী গাড়ির সাথে সিএনজির সংঘর্ষে নিহত-১
প্রথম পাতা » প্রধান সংবাদ » ঢাকা-সিলেট মহাসড়কে তৈলবাহী গাড়ির সাথে সিএনজির সংঘর্ষে নিহত-১
৫৪ বার পঠিত
মঙ্গলবার ● ২ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঢাকা-সিলেট মহাসড়কে তৈলবাহী গাড়ির সাথে সিএনজির সংঘর্ষে নিহত-১

ছবি : সংবাদ সংক্রান্ত উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ( হবিগঞ্জ) প্রতিনিধি :: ঢাকা-সিলেট মহা সড়কের আউশকান্দিতে তৈলবাহী গাড়ি ও সিএনজি মূখমোখি সংঘর্ষে চালক নিহত। গুরুতর আহত দুই যাত্রী। মঙ্গলবার বিকাল অনুমান ৫টার দিকে সৈয়দপুর বাজার থেকে দুইজন যাত্রী নিয়ে আউশকান্দি গ্যাস পাম্পে গ্যাস নিতে আসার পথি মধ্যে আউশকান্দি মুনিম ফিলিং ষ্টেশনের সামনে আসা মাত্রই ঢাকা থেকে ছেড়ে আসা একটি তৈলবাহী গাড়িকে অবারটিক করতে গিয়ে সরাসরি সিএনজির সাথে সংঘর্ষে সিএনজি চালক আউশকান্দি ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত রহমত মিয়ার পুত্র ফজল মিয়া (২২) ঘটনাস্থলেই সিএনজির সামনে ভেঙ্গে তার মাথা ফেটে মগল বের হয়ে যায় এবং দুই হাতও ভেঙ্গে যায়। পরবর্তীতে সে ঘটনাস্থলেই মারা যায়। সিএনজিতে থাকা ১০নং দেবপাড়া ইউনিয়নের দেওপাড়া গ্রামের বদরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী (৩৫) গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

দূর্ঘটনা কবলিতস্থানে কিছু দিন পর পর সড়ক দুর্ঘটনায় যাত্রী ও চালক সহ নিহত ও অনেকেই পঙ্গুত্ব বরণ করেন। তাই স্থানে আইল্যান্ড না থাকার কারণে স্থানীয়রা আইল্যান্ডের দাবীতে মহা সড়ক প্রায় ঘন্টাখানে বন্ধ করে রাখেন। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় নিয়ে যান। ঘাতক তৈলবাহী ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা গাড়ির পিছু নিয়ে সৈয়দপুর বাজারে ঘাতক গাড়িটিকে আটক করেন। পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগীতায় যানচলাচল স্বাভাবিক করেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন শেরপুর থানার হাইওয়ে ভারপ্রাপ্ত ওসি পরিমল দাশ।

নবীগঞ্জ বৃষ্টির পানিতে মাটির দেয়াল ধসে বিদুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু

নবীগঞ্জ :: নবীগঞ্জে অতিবৃষ্টিতে বাড়ির দেয়াল ধসে পড়ায় সময় বিদুৎস্পৃষ্ট হয়ে সায়না বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় উপজেলা গজনাইপুর ইউনিয়নের শংকরসেনা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।নিহত সায়না বেগম শংকরসেনা গ্রামের কনর মিয়ার স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায় , গত সোমবার রাতে প্রবল বৃষ্টির কারণে ঘরের চালা বেয়ে বৃষ্টির পানি মাটির দেয়ালে পড়ে। এতে দেয়াল পানি চুষে একপর্যায়ে ধসে পড়ে। মাটির দেয়ালে বিদুৎ- এর মিটার ছিল। সায়না বেগম দেয়াল থেকে বৈদ্যুতিক মিটার সরাতে গেলে বিদুৎস্পষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান।খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই আতাউল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন থানার এসআই সুমন।

নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী বলেন, গজনাইপুরের শংকরসেনা গ্রামে প্রবল বৃষ্টির কারণে মাটির দেয়াল ধসে পড়ে। দেয়ালে বিদুতের মিটার বসানো ছিল। মিটারটি সরাতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে সায়না বেগমের মৃত্যু হয়। পরবর্তীতে পরিবারের সম্মতিতে লাশের দাফন সম্পন্ন করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)