শিরোনাম:
●   নিখোঁজের ৭দিনেও সন্ধান মেলেনি সোয়াইব এর ●   মোরেলগঞ্জে প্রবাসীর পরিবারকে হয়রানীর অভিযোগ ●   পানছড়ি প্রেস ক্লাবের পক্ষ থেকে বৃক্ষরোপন ●   সন্দ্বীপে ইউপি উপ নির্বাচনে ২ প্রার্থীর মনোনয়ন বাতিল ●   নারী কাউন্সিলরকে ঘুষি মেরে ঠোঁট ফাটালেন পুরুষ কাউন্সিলর ●   সন্দ্বীপ মগধরা ইউপি উপ-নির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ●   চুয়েটে শিক্ষকদের টানা আন্দোলনে ক্যাম্পাস অচল ●   মাটিরাঙ্গায় গৃহবধুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার ●   চুয়েটের এসপিই স্টুডেন্ট চ্যাপ্টার পাচ্ছে আন্তর্জাতিক সম্মাননা ●   চট্টগ্রাম থেকে প্রথম নারী হিসেবে এআইপি সম্মাননা পাচ্ছেন সাহেলা আবেদীন ●   রাঙামাটিতে তিন নারী পাচারকারীকে জেল হাজতে প্রেরন ●   কাউখালীতে পাহাড়ের পাশে কয়েকশত পরিবারের ঝুঁকিপুর্ন বসবাস ●   আলীকদমে ছাত্রিকে যৌন হয়রানির অভিযোগে আটক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ●   সন্দ্বীপে কোস্ট গার্ড ও সংবাদিকের ওপর হামলা ●   চুয়েটের শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটর হস্তান্তর ●   কুষ্টিয়া লালন ভক্তের ঘর ভাঙার প্রতিবাদে মানববন্ধন ●   ঢাকা-সিলেট মহাসড়কে তৈলবাহী গাড়ির সাথে সিএনজির সংঘর্ষে নিহত-১ ●   ঝালকাঠিতে পানি উঠছে না অধিকাংশ নলকূপে ●   গুইমারায় পরকীয়ার অভিযোগ এলাকাবাসীর ●   বাগেরহাটে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি ●   পানছড়িতে সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্পেইন ●   ঈশ্বরগঞ্জে মাদ্রাসা সুপার রেজাউল করিমের দুর্নীতি ●   শ্রেণিকক্ষ থেকে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ●   হালদা থেকে আবারও মৃত মা মাছ উদ্ধার ●   কাউখালীতে দূর্যোগ ব্যবস্থা কমিটির জরুরী সভা ●   কুষ্টিয়ায় ভূয়া লেঃ কর্ণেল প্রতারক সবুর ও লিমা এখন কারাগারে ●   সন্দ্বীপে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ১ম দিনে অনুপস্থিত ২০ ●   সদ্য পাশ হওয়া বাজেটে মানুষের কষ্ট লাঘবের কোন বার্তা নেই ●   ঈশ্বরগঞ্জে পিতাকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ ●   সুতালড়ী মাধ্যমিক বিদ্যালয়ের টিনশেড অবৈধভাবে বিক্রি
রাঙামাটি, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৩ জুলাই ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » আলীকদমে ছাত্রিকে যৌন হয়রানির অভিযোগে আটক বিদ্যালয়ের প্রধান শিক্ষক
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » আলীকদমে ছাত্রিকে যৌন হয়রানির অভিযোগে আটক বিদ্যালয়ের প্রধান শিক্ষক
৯১ বার পঠিত
বুধবার ● ৩ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আলীকদমে ছাত্রিকে যৌন হয়রানির অভিযোগে আটক বিদ্যালয়ের প্রধান শিক্ষক

ছবি : সংবাদ সংক্রান্ত হাসান মাহমুদ, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি :: বান্দরবানের আলীকদম উপজেলার একমাত্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের এক ছাত্রীর দায়ের করা এজাহারে আটক করা হয়েছে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম (৪৮) কে। বুধবার শিক্ষক বদিউল আলমকে আদালতে সোফর্দ্দ করেছে আলীকদম থানা। বিষয়টি নিশ্চিত করে আলীকদম থানার অফিসার ইনচার্জ খন্দকার তবিদুর রহমান বলেন, আমরা বাদীর এজাহারের ভিত্তিতে নারী শিশু নির্যাতন দমন আইনের ১০ এবং ৫০৬ ধারায় মামলা নিয়েছি এবং ১নং অভিযুক্ত আসামী প্রধান শিক্ষক বদিউল আলমকে আটক করে আদালতে সোফর্দ করেছি। আলীকদম থানার মামলা নম্বর-০১, তারিখ ০৩/০৭/২০২৪ খ্রি:।
দায়েরকৃত এজাহারে বর্ণিত, গত ০৯ মে ২০২৪ খ্রি: তারিখ বাদী শামিমা জান্নাত-১৪ (৯ম শ্রেণীর ছাত্রী) যথানিয়মে তার অপরাপর বান্ধবীদের সাথে বিদ্যালয়ে আসে। সকাল ০৯.১০ মিনিটে বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাকে তার থাকার (আবাসিক) কক্ষে ডেকে নিয়ে রুম এবং থালা-বাসন পরিষ্কার করতে বলে। বাদী/শিক্ষার্থী অনিচ্ছা সর্তেও শিক্ষকের প্রতি সম্মান দেখিয়ে শিক্ষকের আদেশ পালন করে। এক পর্যায়ে শিক্ষক বদিউল আলম (৪৮) তাকে পেছন থেকে জড়িয়ে ধরে ওই ছাত্রী আপত্তিকর স্থানে স্পর্শ করতে থাকে। কিন্তু অনেক জোর জবরদস্তি করে বাদী নিজেকে ছাড়াতে ব্যর্থ হয়। এক পর্যায়ে এজাহারে বর্ণিত স্বাক্ষীগণ (বাদীর বান্ধবি) বাদীকে খুঁজতে খুঁজতে প্রধান শিক্ষকের রুমের পাশে এলে প্রধান শিক্ষক তাকে ছেড়ে দেয় এবং সে দৌড়ে পালিয়ে যায়।
এই ঘটনার পর থেকে যৌন লালসাদার প্রধান শিক্ষক প্রায় ওই শিক্ষার্থীকে বাজে ইঙ্গিত দিতো এবং তাকে অসৎ উদ্দের্শে তার থাকার কক্ষে ডাকতো। কিন্তু ওই শিক্ষার্থী (বাদী) লোকলজ্জার ভয়ে বিষয়টি এতদিন গোপন করে আসছে। শিক্ষার্থী (মামলার বাদী) প্রধান শিক্ষকের প্রস্তাবে দীর্ঘদিন সাড়া না দেওয়ায় কারণে গত ০৮ জুন ২০২৪ খ্রি: তারিখ ওই শিক্ষার্থীকে স্কুল থেকে টিসি দিয়ে বের করে দেওয়া হয়।
শিক্ষার্থীর পিতা-মাতা টিসি দেওয়ার কারণ জানতে চাইলে শিক্ষার্থী নিরুপায় হয়ে বাবা-মার কাছে সব কথা খুলে বলে এবং বাবা-মা পারিবারিক সিদ্ধান্তমতে অত্র এজাহার দায়ের করে। এজাহারে বর্ণিত অপর বিবাদী একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ বাবলুর রহমান জোবাইর (৩৩) বর্তমানে পালতাক। তবে এজাহারে ২নং বিবাদীর বিষয়ে কোন তথ্য পাওয়া যায় নাই।
এবিষয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও বিদ্যলয় পরিচালনা কমিটি সাবেক সভাপতি ধুংড়ি মং মারমা বলেন, আমাদের কমিটির মেয়াদ শেষ হয়েছে। গত ১৫ মে ২০২৪ খ্রি: তারিখ আমরা কমিটির সমাপনী সভা করে কমিটির কার্যক্রম শেষ করেছি। সুতরাং এবিষয়ে আমার কোন কিছিু জানা নেই। উল্লেখ্য যে, এজাহারে বর্ণিত বাদীকে যৌন হয়রানি করা হয় ০৯ মে ২০২৪ খ্রি:।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)