শিরোনাম:
●   মৃত্যুর কাছে হেরে গেলেন রাউজানের মিজান ●   কাউখালী দাখিল মাদরাসা ও শিশু সদনে পবিত্র ঈদ - এ- মিলাদুন্নবী (সাঃ) উদযাপন ●   তাপবিদ্যুৎ কেন্দ্রে তৃতীয় ইউনিটি চালু : উৎপাদন হচ্ছে ২৮৫ মেগাওয়াট ●   বগুড়ায় শহীদ পরিবারদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ●   মিরসরাইয়ের করেরহাটে নদী গর্ভে বিলীন হচ্ছে বসতভিটা ●   কলারোয়ায় সন্ত্রাসী হামলায় সাংবাদিক রাজু সহ আহত-৪ ●   আক্কেলপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীরা পেল সাইকেল ও শিক্ষাবৃত্তি ●   বান্দরবানে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদন্ড ●   পদ্মার তীব্র ভাঙনে হুমকির মুখে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়ক ●   কুষ্টিয়ার মাদক সম্রাট ও সন্ত্রাসী রাকিবুলকে গণধোলাই ●   পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ●   বিয়ের একদিন পর সড়ক দুর্ঘটনায় স্বামী হারালেন নববধূ ●   মিরসরাইয়ে সংকেত সংস্থার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ ●   বঙ্গবন্ধু স্টেডিয়ামে দোকান পরিদর্শনে ক্রীড়া উপদেষ্টা ●   টানা দুই দিনের ভারী বর্ষণে তলিয়ে গেছে কক্সবাজার : পাহাড় ধসে ছয়জনের মৃত্যু ●   ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত ●   বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে প্রথম ইউনিটি চালু হলেও উৎপাদন কম ●   খাগড়াছড়িতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে শ্রমিক সমাবেশ ●   বিগত বছরগুলোতে শিক্ষার্থীদেরকে গিনিপিগ বানিয়ে শিক্ষা ব্যবস্থা নষ্ট করে দেয়া হয়েছে ●   রাউজানে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ ●   ঈশ্বরগঞ্জে শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা ●   সিপিএম নেতা সীতারাম ইয়েচুরীর মৃত্যুতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির গভীর শোক ●   ভারতে পালানোর সময় বিজিবি’র হাতে আটক ফজলে করিম চৌধুরী ●   স্থায়ী ক্যাম্পাসের দাবিতে স্মারকলিপি দিয়েছে রাঙামাটি মেডিকেল কলেজের শিক্ষার্থীরা ●   রাঙামাটিতে সম্মিলিত কন্ঠে জাতীয় সংগীত ●   আমরা সকল অন্যায়ের প্রতিকারের জন্য প্রতিশ্রুতিবদ্ধ : প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস ●   পানছড়িতে ইউপি বিএনপি পরিবারের সাথে মতবিনিময় সভা ●   ঈশ্বরগঞ্জে পিএফজির মতবিনিময় সভা ●   কলেজ ছাত্রকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগে মানববন্ধন ●   স্থায়ী ক্যাম্পসের দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটি মেডিকেল কলেজের সাধারন শিক্ষার্থীরা
রাঙামাটি, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২০ আগস্ট ২০২৪
প্রথম পাতা » ঝালকাঠি » ইষ্টওয়েষ্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে ঝালকাঠিতে সাংবাদিকের মানবন্ধন
প্রথম পাতা » ঝালকাঠি » ইষ্টওয়েষ্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে ঝালকাঠিতে সাংবাদিকের মানবন্ধন
মঙ্গলবার ● ২০ আগস্ট ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইষ্টওয়েষ্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে ঝালকাঠিতে সাংবাদিকের মানবন্ধন

--- ঝালকাঠি প্রতিনিধি :: ইষ্টওয়েষ্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে ঝালকাঠিতে সাংবাদিকের মানবন্ধন কর্মসুচি পালন করেছে ঝালকাঠির সংবাদকর্মীরা। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে ঝালকাঠি প্রেসক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপি এ মানবন্ধন কর্মসূচিতে জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা অংশ দিয়ে বক্তব্য রাখেন। চলমাত্র পরিস্থিতিতে সাংরাদেশে গণমাধ্যম এবং সাংবাদিকদের ওপর হামলা মামলা ও লুটপাটের প্রতিবাদ জানান তারা।
বাংলাদেশ প্রতিদিন, নিউজ টোয়েন্টিফোর ও ডেইলি সান পত্রিকার ঝালকাঠি প্রতিনিধি এস এম রেজাউল করিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাবেক ডেপুটি কমান্ডার প্রবীন সাংবাদিক দুলাল সাহা, সময় টেলিভিশন প্রতিনিধি পলাশ রায়, সিনিয়র আইনজীবি ও সাংবাদিক নাসির উদ্দিন কবির, ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার, ঝলকাঠি প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক আসম মাহমুদুর রহমান পারভেজ, জাতীয় সাংবাদিক সংস্থার ঝালকাঠি শাখার সভাপতি এমদাদুল হক স্বপন, ইনডেপিনডেন্ট টিভির প্রতিনিধি রহিম রেজা। মানববন্ধনে সাংবাদিক ও বিভিন্ন পেশার মানুষ অংশ গ্রহন করেন।
সাংবাদিকরা বলেন, দেশের সব চেয়ে বড় মিডিয়া গ্রুপ ইষ্টওয়েষ্ট মিডিয়া মিডিয়া কমপ্লেক্সে আতর্কিত হামলা ভাংচুর হওয়ায় আতংকিত সাংবাদিক সমাজ। দুবৃর্ত্তরা হামলা চালিয়ে বাংলাদেশ প্রতিদিন, কালেরকন্ঠ, নিউজ টোয়েন্টিফোর, টি ষ্পের্টস, বাংলানিউজ টোয়েন্টিফের ডটকম ও এফএম রেডিও ক্যাপিটাল অফিস ভাংচু করে। এতে কয়েকজন সংবাদকর্মীও আহত হয়েছে। এই দুর্বত্তরা স্বাধীন সাংবাদিকতার শত্রæ। কখনই সাংবাদিকরা স্বাধীনভাবে সংবাদ প্রকাশ করতে পারেনি। যারাই ক্ষমতায় থেকেছে তারাই সাংবাদিকদের কণ্ঠরোধ করেছে। সমাজের অসংগতি দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রকাশ করা হলেই সাংবাদিকদের ওপর হামলা করা হয় এবং মামলা দিয়ে হয়রানি করা হয়। গত ৫ তারিখের পর থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে গণমাধ্যমে হামলা ও গণমাধ্যম কর্মীদের ওপর হামলার বিচার ও সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবি করেন তারা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)