শিরোনাম:
●   মিরসরাইয়ে সম্মিলিত স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিদের সভা অনুষ্ঠিত ●   আক্কেলপুরে আইন শৃঙ্খলার অবনতি এক সপ্তাহের মধ্যে ৮টি গরু চুরি ●   সমকামিতা প্রমোটকারীদের শিক্ষা কমিশন থেকে বাদ দিন : মামুনুল হক ●   প্রধান উপদেষ্টার ভাষনে ভারতের বৈরীতার ব্যাপারে কোন কথা নেই ●   রাউজানে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু ●   ইউনাইটেড নেচার ইন্টারন্যাশনাল পিচ বাংলাদেশ শাখার সংগঠকদের মধ্যে সনদপত্র বিতরণ ●   দৌলতপুরের ৩৫ গ্রামের মানুষ পানিবন্দি : প্রায় ২৪ কোটি টাকার ক্ষতির শঙ্কায় কৃষক ●   অন্তর্বর্তী সরকারকে পথ হারালে চলবেনা ●   পানছড়িতে প্রেসক্লাবের অফিস উদ্বোধন ●   পাথরবাহী ট্রাকের নিচে চাপা পড়ে ঔষধ কোম্পানীর ম্যানেজার নিহত ●   নিখোঁজের চার দিন পর ঝিরি থেকে শিশুর মরদেহ উদ্ধার ●   বিকেল হলে আড্ডা বসে হালদা রিভার ভিউতে ●   সিলেটে ফুটপাত দখলমুক্ত করতে সিসিকের অভিযান অব্যাহত ●   রাউজানে হাত-পা এবং চোখ বাঁধা অবস্থায় ছাত্রদলের ২ নেতা উদ্ধার ●   লন্ডনে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটি-র সাধারণ সভা অনুষ্ঠিত ●   হত্যা মামলার পলাতক আসামী কুমিল্লাতে র‌্যাবের হাতের আটক ●   পার্বত্য চট্টগ্রামের ক্ষতিগ্রস্থ মানুষের জন্য সরকারি বরাদ্দ পৌঁছে দেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ●   ভেড়ামারা আনসার ভিডিপি কর্মকর্তা তরুণ কুমারের ঘুষ বাণিজ্য তুঙ্গে ●   ছিনতাই করে পালোনোর সময় সিএনজি সহ চার ছিনতাইকারী জনতার হাতে আটক ●   নিষিদ্ধ চায়না জালের অবাধ ব্যবহার : হুমকির মুখে মৎস্যসম্পদ ●   সাজেকে পর্যটকদের ভ্রমণে ৩দিনের নিষেধাজ্ঞা ●   সাবেক এমপি হানিফের আশির্বাদে দেলোয়ার পিয়ন থেকে পোস্টমাষ্টার ●   সাজেক থেকে ৬দিন পর যৌথবাহিনীর সহায়তায় ফিরেছে ১৪’শ পর্যটক ●   দিঘীনালায় তিন পর্যটককে অপহরণ করে ৫০ লক্ষ টাকা চাঁদা দাবী ●   লন্ডনের মুসলিম কমিউনিটির ছেলে-মেয়েদের কুরআন শিক্ষায় উৎসাহিত করতে প্রতিযোগিতা ●   ঈশ্বরগঞ্জে বৈষম্যবিরোধী সম্মিলিত শিক্ষক সমাজের মানববন্ধন ●   মোরেলগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে মানববন্ধন ●   মুহাম্মদ জসিম উদ্দিনকে ঊষ্ণ শুভেচ্ছা ●   শিল্পাঞ্চলে অস্থিরতা বন্ধে জরুরী ভিত্তিতে পদক্ষেপ গ্রহণ করুন : সাইফুল হক ●   উচ্চ রক্তচাপ মোকাবেলায় তৃণমূল পর্যায়ে ওষুধের প্রাপ্যতা জরুরি
রাঙামাটি, রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২৮ সেপ্টেম্বর ২০২৪
প্রথম পাতা » জয়পুরহাট » আক্কেলপুরে আইন শৃঙ্খলার অবনতি এক সপ্তাহের মধ্যে ৮টি গরু চুরি
প্রথম পাতা » জয়পুরহাট » আক্কেলপুরে আইন শৃঙ্খলার অবনতি এক সপ্তাহের মধ্যে ৮টি গরু চুরি
শনিবার ● ২৮ সেপ্টেম্বর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আক্কেলপুরে আইন শৃঙ্খলার অবনতি এক সপ্তাহের মধ্যে ৮টি গরু চুরি

--- নিশাত আনজুমান, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি :: জয়পুরহাটের আক্কেলপুরে গত ৬দিনে পৃথক দুটি স্থান থেকে ৮টি গরু চুরির খবর পাওয়া গেছে। গরু চুরির ঘটনায় দুইজনকে আটক করা হলেও এখন পর্যন্ত চুরি যাওয়া কোন গরু উদ্ধার হয়নি। এতে গরু নিয়ে দুশ্চিন্তায় রাত্রীযাপন করছেন গরু মালিকরা।
খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের আওয়ালগাড়ী শেখ পাড়া থেকে গত ২১ সেপ্টেম্বর রাতে বাড়ির ভেতরের গোয়ালঘর থেকে হেলাল উদ্দীন মন্ডল ৩টি ও সুলতান হেসেনের ২টি এবং গত ২৭ সেপ্টেম্বর রাতে গোপিনাথপুর ইউনিয়নের আলী মামুদপুর দক্ষিণ পাড়া গ্রামের মৎস্য চাষী জুয়েলের বাড়ি থেকে ৩টি গরু চুরির ঘটনা ঘটেছে। সব মিলিয়ে গরুগুলোর আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৭ লক্ষ টাকা।
আরো জানা গেছে, গত দুই দিনে গরু চুরির ঘটনায় আক্কেলপুর থানা পুলিশ দুইজনকে আটক করে আদালতে পাঠিয়েছে। আটককৃতরা হলো গোপিনাথপুর ইউনিয়নের আলী মামুদপুর দক্ষিণ পাড়া গ্রামের মোহন রবিদাসের ছেলে প্রশান্ত রবিদাস (৩২) এবং একই ইউনিয়নের বারইল গ্রামের মিলো মন্ডলের ছেলে মোসলেম উদ্দীন মনির (৪৬)। তাদের দুই জনের বিরুদ্ধেই বিভিন্ন থানায় চুরি ও মাদক বিষয়ে একাধিক মামলা রয়েছে।
আক্কেলপুর থানা পুলিশের দাবী, আটক হওয়া দুই ব্যাক্তিই গরু চোর চক্রের সদস্য এবং এই সকল গরু চুরির ঘটনায় তাদের সম্পৃক্ততা পাওয়া গেছে।
হটাৎ গরু চুরি বেড়ে যাওয়ায় দুশ্চিন্তায় রাত্রীযাপন করছেন গরু মালিকরা। নিরাপত্তা ব্যবস্থ্যা জোড়দারের দাবী জানিয়েছেন অনেকেই।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়ন হোসেন বলেন, তারা গরু চোর চক্রের সক্রিয় সদস্য। আক্কেলপুরে গরু চুরির ঘটনায় তাদের সম্পৃক্তা প্রাথমিকভাবে পাওয়া গেছে। তাদের রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)