শিরোনাম:
●   ঘোড়াঘাটে পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৩ জন গ্রেপ্তার ●   রামগড়ে ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে যুবক নিহত ●   ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু ●   লুণ্ঠিত ৩৯ গরুসহ নবীগঞ্জে ৪ ডাকাত গ্রেফতার ●   কাউখালীতে সমাজ সেবার পক্ষ থেকে ফ্যামিলি কিটস বিতরণ ●   আক্কেলপুরে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ৬ জনের বিরুদ্ধে গ্রাহকদের মানববন্ধন ●   বগুড়ায় ড. জান্নাতুল ফেরদৌস রুহের মাগফিরাত কামনা ●   সন্দ্বীপ প্রাক্তন প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা ●   ছাদ থেকে হাত-পা বেঁধে ফেলে কলেজ ছাত্রকে হত্যার অভিযোগ ●   আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত ●   আত্রাইয়ে পথশিশু দিবস পালিত ●   বাতিল হলো মিরসরাইয়ের করেরহাট মাদ্রাসা’র নিয়োগ পরীক্ষা ●   ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত ●   খাগড়াছড়িতে সহিংস ঘটনায় ২টি মামলা : তদন্ত কমিটি গঠন, ১৪৪ ধারা বহাল ●   মোরেলগঞ্জে অনিয়ম-দুর্নীতির অভিযোগে স্বাস্থ্য কর্মকর্তার পদত্যাগের দাবিতে ঝাড়ু মিছিল ●   গণমানুষের ন্যায্য ও যৌক্তিক আন্দোলনে ষড়যন্ত্র খোঁজার দরকার নেই ●   এক দফা দাবিতে নার্সেস কর্মকর্তাদের কর্মবিরতি পালন ●   কাউখালীতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত ●   খাগড়াছড়িতে স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা : ১৪৪ ধারা জারি ●   ছোটহরিণায় ১২ বিজিবি’র পক্ষ থেকে স্থানীয়দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ●   ঈশ্বরগঞ্জে নৈশপ্রহরীকে হত্যা ●   খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে জামায়াতের মতবিনিময় সভা ●   ঘোড়াঘাটে ৩৪ তম আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত ●   পাহাড়ে শান্তির দূত মকছুদ আহমদকে রাষ্ট্রীয় পুরস্কারে ভূষিত করার দাবী ●   সাহিত্য বিনোদ উপাধিতে ভূষিত হলেন একুশে পদক প্রাপ্ত ছড়াকার সুকুমার বড়ুয়া ●   রাঙামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার পরিচালনায় নতুন আহবায়ক কমিটি ●   রেলওয়ের ট্রেন পরিচালক আব্দুর রহিমের বিদায়ী সংবর্ধনা ●   খাগড়াছড়িতে পুলিশের অভিযানে গাঁজা উদ্ধার ●   ঘোড়াঘাটে সাংবাদিকদের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় ●   গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন
রাঙামাটি, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৩ অক্টোবর ২০২৪
প্রথম পাতা » সকল বিভাগ » লুণ্ঠিত ৩৯ গরুসহ নবীগঞ্জে ৪ ডাকাত গ্রেফতার
প্রথম পাতা » সকল বিভাগ » লুণ্ঠিত ৩৯ গরুসহ নবীগঞ্জে ৪ ডাকাত গ্রেফতার
বৃহস্পতিবার ● ৩ অক্টোবর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লুণ্ঠিত ৩৯ গরুসহ নবীগঞ্জে ৪ ডাকাত গ্রেফতার

--- উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :: নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ জন ডাকাত গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার আউশাকান্দি এলাকা থেকে ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানাযায়, গত (০১অক্টোবর) রাতে
সিলেট থেকে গরু ব্যাবসায়ীরা কিশোরগঞ্জ যাওয়ার পথে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার সংলগ্ন ব্রীজের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর অজ্ঞাতনামা ১২/১৩ জন ডাকাত মোঃ এনায়েতুল (এনাতুল বেপারী) বিভিন্ন রংয়ের ৩৯ টি ডেকা বাছুর মূল্য-১৬,০৫,৫০০টাকা ও একটি ট্রাক গাড়ী মূল্য অনুমান-২৬,০০,০০০ টাকা, বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন ০৫টি মূল্য অনুমান ১৮,০০০ টাকা এবং নগদ- ২,৫০,০০০টাকা ডাকাতি করে নিয়ে যায়। এই ঘটনায় মোঃ এনায়েতুল (এনাতুল বেপারী) (৩৮) বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা করেন। এসআই/স্বাধীন চন্দ্র তালুকদার মামলা তদন্ত ভার গ্রহণ করেন। গোপন সূত্রের ভিত্তিতে ডাকাতির মাত্র ৩ ঘন্টার মধ্যেই হবিগঞ্জ পুলিশ সুপার (বর্তমানে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) রেজাউল হক খান এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে এসআই/স্বাধীন চন্দ্র তালুকদার, এসআই/পিযুষ কান্তি দেবনাথ ও সঙ্গীয় ফোর্সসহ (০১অক্টোবর) রাতে উপজেলার দেবপাড়া ইউনিয়নস্থ টোলপ্লাজার সামনে গোপলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত চক্রোর ৪ সদস্যকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলো, মৌলভীবাজার উপজেলার শেরপুর ব্রাহ্মনগ্রামের মৃত আজমান আলীর পুত্র মোঃ সৈয়দুর রহমান (৩০), ওসমানীনগর উপজেলার সৈয়দপুর গ্রামের জফির মিয়ার পুত্র সামসুদ্দিন( ২৯), নবীগঞ্জ উপজেলার পারকুল (বনগাঁও) গ্রামের নুরুল মিয়ার পুত্র উজ্জল হোসেন( ২১), একি গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র রেফু মিয়া (২৪)। ডাকাতি কাজে ব্যবহৃত একটি নোহা গাড়ীসহ মোঃ এনায়েতুল( এনাতুল বপারী) ডাকাতি হওয়া বিভিন্ন রংয়ের ৩৯ টি ডেকা বাছুর ও একটি ট্রাক গাড়ী, বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন
৫টি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীরা সকলেই ডাকাত চক্রের সদস্য। আসামীরা ডাকাতির ঘটনার কথা স্বীকার করেছে।

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

নবীগঞ্জ :: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর এলাকার গালিব নুর পেট্রোল পাম্পের সামনে ট্রাক ভর্তি বালুগাড়ি ও পিকআপের সংঘর্ষে হেলপার নিহতের খবর পাওয়া গেছে। দুর্ঘটনায় চালক আহত হন।
৩ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৭ ঘটিকা এ দুর্ঘটনা সংঘটিত হয় । হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, (০৩ অক্টোবর) সকালে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর সাকিনস্ত গালিব নুর পেট্রোল পাম্পে সামনে ঢাকাগামী বালু ভতি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৫৫৯৪) ও সিলেট গামী পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৮-৭৫৪১) আসা মাত্র সংঘর্ষে পিকআপের হেলপার নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার জয়নাল আবেদীনের পুএ মকলিছ মিয়া( ৩৫)(৩৫)
নিহত হয়েছে।আহত হয়েছেন চালক রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার রামচন্দপুর গ্রামের শ্রীমনি চন্দ্র মহন্দর পুএ শ্রী চন্দন চন্দ্র। স্থানীয় লোকজন আহত ব্যক্তিকে উদ্ধার করে প্রাথমিক ভাবে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করেন। দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। দূর্ঘটনায় কবলিত বালু ভতি ট্রাক ও পিকআপ শেরপুর হাইওয়ে থানার পুলিশ জব্দ করেছে। নিহত ও দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাইওয়ে থানার এস আই হাসিউল ইসলাম।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)