শিরোনাম:
●   বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্টজনদের মিলন মেলা ●   মোরেলগঞ্জে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর প্রতিনিধিরা ●   মিরসরাইয়ে জাগ্রত প্রতিভার কার্যকরী পরিষদ গঠিত ●   ঝালকাঠিতে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা ●   বাগেরহাটে নিখোঁজ জেলে মহিদুল শেখের লাশ উদ্ধার ●   ঈশ্বরগঞ্জে সক্ষমতা বৃদ্ধির লক্ষে পিএফবিটি প্রশিক্ষণ ●   শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ ●   ভারতের চন্ডীগড় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছে রকিবুল ●   সন্দ্বীপ পৌরসভার ৪৯ কোটি টাকার বাজেট ঘোষণা ●   কাপ্তাই থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মহিলা আটক ●   কুষ্টিয়ায় স্বামী ও স্ত্রীর প্রতারণার খপ্পরে এক তরুণী ●   কাউখালীর নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময় ●   মিরসরাইয়ে মালবাহী ট্রেনে অগ্নিকাণ্ড ●   বাগেরহাটে ঘষিয়াখালী নৌ চ্যানেলে নৌকা ডুবে জেলে নিখোঁজ ●   মহাস্থানে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল ●   চুয়েটে ধানের তুষ থেকে সিমেন্টের বিকল্প শীর্ষক সেমিনার ●   মোরেলগঞ্জে ঘূর্ণিঝড় রিমালে ৫শ কোটি টাকার ক্ষতি : সুপেয় পানির তীব্র সংকট ●   কুষ্টিয়া মেডিকেল কলেজ ফাঁকা : হিমশিম খাচ্ছে জেনারেল হাসাপাতাল ●   রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতা মুছাকে দুদকে তলব ●   এমপি আনার হত্যাকাণ্ডের দুই আসামি সীতাকুণ্ডের পাহাড়ি‌ এলাকা থেকে গ্রেপ্তার ●   গাবতলী মহিলা কলেজে পরীক্ষার্থীদের বিদায় ●   আত্রাইয়ে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ ●   রাঙামাটি - কাপ্তাই সড়কে চোলাইমদসহ আটক-২ ●   রাঙামাটির মাদক সম্রাট খোকন ইয়াবাসহ আটক ●   বাংলাদেশ-ভারত সীমান্তে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার ●   রাবিপ্রবি সর্বোচ্চ নীতি-নির্ধারণী পর্ষদ এর ৫ম সভা অনুষ্ঠিত ●   আইন সংশোধন যত বিলম্ব হবে, তামাকজনিত মৃত্যু ততই বাড়বে ●   ভারতকে রেল করিডোর দিয়ে বাংলাদেশ কোন বিপদ ডেকে আনছে - সরকারের কাছে ব্যাখ্যা দাবি ●   সাংবাদিক রিজুর উপর হামলার প্রতিবাদে উত্তাল কুষ্টিয়া ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ৪ মাস : মিলেনি স্থানীয় প্রশাসন এর সহযোগিতা
রাঙামাটি, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২১ জুন ২০২৪
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে কৃষক লীগ নেতার তালকান্ড
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে কৃষক লীগ নেতার তালকান্ড
৪৮ বার পঠিত
শুক্রবার ● ২১ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘোড়াঘাটে কৃষক লীগ নেতার তালকান্ড

--- ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারি রাস্তার পাশে একটি তালগাছ থেকে তাল পাড়াকে কেন্দ্র করে তালকান্ডের ঘটনায় উপজেলা কৃষক লীগের সভাপতি সাইদুল ইসলাম আকাশের বিরুদ্ধে থানায় জনসাধারণের পক্ষে বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে আল-আমিন নামে এক যুবক। ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ অভিযোগের প্রাপ্তি স্বীকার করে জানান, ঘটনার সত্যতা যাচাইপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

জানা গেছে, উপজেলার ৩নং সিংড়া ইউপির রানীগঞ্জ বাজার-সুরা মসজিদ সড়কের পাঁচ মাথা মোড় নামক স্থানে হাটশ্যামগঞ্জ সাব পোস্ট অফিস সংলগ্ন সড়কের পাশে একটি তালগাছ থেকে ১২শ টাকায় কিছু অপরিপক্ক তাল উপজেলা কৃষক লীগের সভাপতি সাইদুল ইসলাম আকাশ জনৈক তাল ব্যবসায়ীর নিকট বিক্রি করেন। গত ১৫ জুন ২০২৪ইং তারিখ সকাল আনুমানিক সাড়ে ৮ টার দিকে তাল ব্যবসায়ী অপরিপক্ক তালগুলো পেড়ে ভ্যানযোগে বাজারে নেওয়ার সময় আল-আমিন নামে এক যুবক ও স্থানীয় কিছু লোকজন বাধা দেয়। একই সময় সংশ্লিষ্ট ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য ওয়াহিদুজ্জামান বাবু ঘটনাস্থলে এসে বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সাথে কথা বললে তার নির্দেশ মোতাবেক কয়েকজন গ্রাম পুলিশকে সাথে নিয়ে তালগুলো জব্দ করে পরিষদে নিয়ে গেলে কিছুক্ষণ পরে ইউএনও উপস্থিত হয়ে জব্দকৃত তালগুলো জনসাধারণের মাঝে বিতরণ করেন।

ইউপি সদস্য ওয়াহিদুজ্জামান বাবু জানান, কৃষক লীগের সভাপতি সাইদুল ইসলাম আকাশকে মোবাইল ফোনে তাল কেন বিক্রয় করেছেন জানতে চাইলে সে আমাকে হুমকি দিয়ে বলে যে তুমি কি হয়ে গেছো, আমার পোষ্ট অফিসের গাছের তাল আমি বিক্রি করেছি তুমি বলার কে? তখন আমি তাকে বলি এটা পোস্ট অফিসের গাছ না সরকারি গাছ। আর পোস্ট অফিসও তো আপনার না সরকারি প্রতিষ্ঠান, তাহলে সরকারি জিনিস আপনি কিভাবে বিক্রি করেন? এ কথা বলাতে তিনি বলেন, তোর কি করার আছে কর যা, বেশি কথা বললে তোকেও সাইজ করে দেব।
এ ব্যাপারে অভিযোগের বাদী আল আমিন এর সাথে কথা হলে তিনি জানান, তাল জব্দ করার সংবাদ পেয়ে সাইদুল ইসলাম আকাশ একটি হাসুয়া নিয়ে মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে এসে আমার গলায় হাসুয়া ঠেকালে স্থানীয় লোকজনের বাধার মুখে বলেন যে, আজ হোক কাল হোক তোকে শেষ করে দিবো। ৫ বছর কোন কথা হবে না। এমপি সাহেবের সাথে আমার কথা হয়েছে, এ এলাকার সব কিছু আমার নিয়ন্ত্রণে চলবে। এছাড়া তিনি নিজেকে সাংবাদিক ও সরকার দলীয় নেতা পরিচয়ে এলাকায় বিভিন্ন অপকর্ম ও প্রভাব খাটিয়ে আসছে। আমার গলায় হাসুয়া ঠেকিয়ে প্রান নাশের হুমকি প্রদান ও জনসাধারণ তার অপকর্মে অতিষ্ঠ হওয়ায় তার বিরুদ্ধে ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ দাখিল করেছি।
এ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অপরদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সাথে কথা হলে তিনি তাদেরকে আইনী প্রক্রিয়ায় যাওয়ার পরামর্শ দিয়েছেন বলে জানান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)